Full width home advertisement

Post Page Advertisement [Top]

Love sms for Girlfriend and Wife. All Bangladeshi loves SMS, Message, Quotes and wishes SMS. Love is always stay and all people have love. True lover can't dies and here loves stay all time in the world. Love sms for gf, Love sms for Wife, Bangla love shayere, Bangla love quyest.

হৃদয় এর সবটুকু ভালোবাসা
দিয়ে তোমাকে জানাই প্রিয়া
“ আমি তোমাকে ভালোবাসা”
Credit- JFBD

আমার স্বপ্ন জলধারায় তুমি,
রিমঝিম সুরে ঝরা বৃষ্টি.
আমার হৃদয় ক্যানভাস জুড়ে,
তুমি আমারি অপূর্ব সৃষ্টি
Credit- JFBD 

যতো ভালবাসা পেয়েছি,
তোমার কাছ থেকে।দুষ্টু এই মন চায়,
আরো বেশি পেতে।কি জানি,
তোমার মধ্যে কি আছে।কেনো যে এ মন চায়,
তোমাকে আরো বেশি করে কাছে পেতে॥
 Credit- JFBD 

তুমি কি জানো ?
আমি তোমাকে কতটা ভালোবাসি
যদি জানতে চাও
তাহলে বুকটা চিরে দেখাব।
 Credit- JFBD 

আমি জানি তুমি সবার থেকে আদালা
তুমি অনেক ভালো একটা মেয়ে
তাইতো তোমায় এত ভালোবাসি
Credit- JFBD 

আমার জানের জান প্রিয়ে
পুরো পৃথিবীকে ব্রেকআপ দিবো।
শুধু একবার বল,
ভালোবাসিস আমায়?
প্লীজ বল আমার সোনা।
 Credit- JFBD 

হারিয়ে যেতে  ইচ্ছে করে অনেক দূরে
যেখানে রয়েছে তোমার ভালোবাসার সুখের নীড়
আর সেই নীড়ের কাটিয়ে দিতে চাই শত জনম
আমি কল্পনার সাগরে ভেসে যাব
যাব তোমার হৃদয় সৈকতে
তুমি ধরা দিবেনা আমায়

Credit- JFBD 

1 comment:

Bottom Ad [Post Page]